সহযোগিতা করুন

প্রতিযোগিতামূলক থাকা এবং রাজনীতি, অর্থনীতি, বিশ্ব বিষয়ক বিষয়াদি, ইত্যাদির সাহসী সমালোচনামূলক বিশ্লেষণ এবং পর্যালোচনা প্রদান করা একটি চ্যালেঞ্জ, এবং সত্যিই কঠিন চ্যালেঞ্জ। সম্পাদকীয় লাইন কর্পোরেট প্রভাব-মুক্ত রাখা গুরুত্বপূর্ণ, সুতরাং জনসাধারণের তহবিলের মাধ্যমে মিডিয়া মালিকানা কায়েম করে সঠিক ভাবে চালানোর কাজটা ভীষণ গুরুত্বপূর্ণ।

পিপল’স রিভিউ এর কোনও কর্পোরেট স্পনসরশিপ বা বড় বিজ্ঞাপনদাতা নেই, তবে কেবলমাত্র গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি কিছু আর্থিক সহায়তা করে। বাকি ব্যয় জনগণের, পাঠকের অনুদানের মাধ্যমে ব্যবস্থা করা হয়। আপনি যদি পোর্টালটি চালিয়ে যাওয়ার জন্য আপনার সুবিধা মতন কিছু অর্থ অনুদান হিসাবে দিতে পারেন তবে কর্পোরেট-নিয়ন্ত্রিত মূলধারার মিডিয়াগুলির গোলিয়াতদের বিরুদ্ধে অসম লড়াইয়ে আমদের অনেক সহায়তা করবেন।

যদিও এই ওয়েবসাইটে অ্যাক্সেস করার জন্য অনুদান দেওয়া বাধ্যতামূলক নয়। লেখায় অবদান রাখুন বা আমাদের লেখা প্রবন্ধে আপনার মতামত প্রকাশ করুন, এর জন্যে আপনাকে কোন আর্থিক অনুদান দিতে হবে না। আর্থিক অনুদান শুধু আপনার যদি সাধ্য থাকে এবং আপনি যদি চান আমাদের কিছু সহায়তা করতে তবে নিশ্চয় করতে পারেন।

পিপল’স রিভিউ এফসিআরএতে নিবন্ধভুক্ত নয় এবং তাই আমরা কোনও বিদেশী অনুদান গ্রহণ করি না।

সমস্ত প্রদত অর্থ ফেরতযোগ্য নয়। যদি আপনি অর্থ প্রদান করতে না চান তাহলে দয়া করে বোতামটি ক্লিক করবেন না।

অনুদানে ট্যাক্স ছাড় দেওয়া হয় না।

দাতাদের ওয়েবসাইটে বা সম্পাদকীয় নীতি সেটিংয়ে বিশেষ সুবিধা দেওয়া হয় না।

Instamojo এর শর্তাদি এবং শর্তাদি প্রদান প্রক্রিয়া পরিচালনা করে। আরও জানতে এখানে ক্লিক করুন

অনুদানগুলি 100 টাকার থেকে 10,000 টাকা পর্যন্ত হতে পারে এবং যে কোনও সময় দেওয়া যেতে পারে।